CAREER
CARE
0
You have 0 new notifications.
View all
0
You marked 0 questions as favorite.
View all
Login
Question: ২টি সংখ্যার অনুপাত হচ্ছে ৫ঃ৪ এবং তাদের পার্থক্য ১০, বড় সংখ্যাটি কত?
Home
Question: ২টি সংখ্যার অনুপাত হচ্ছে ৫ঃ৪ এবং তাদের পার্থক্য ১০, বড় সংখ্যাটি কত?
Question 1: ২টি সংখ্যার অনুপাত হচ্ছে ৫ঃ৪ এবং তাদের পার্থক্য ১০, বড় সংখ্যাটি কত?
View topic: অনুপাত - সমানুপাত (Ratio -Proportion)
40
10
50
20
Source: Karmasangsthan Bank - Asst. Officer (General) - 21.03.2008
Answer
Favorite
Answer: 50
Explanation:
Write Reply...
You should read
| Questions
দুটি রাশির অনুপাত ৭ঃ১২ । উত্তর রাশি ৯৬ হলে পূর্ব রাশি কত?
কোনো ত্রিভুজের বাহুগুলোর অনুপাত নিম্নের কোনটি হলে, একটি সমকোণী ত্রিভুজ আঁকা যাবে?
দুটি সংখ্যার অনুপাত ৫:৮ । সংখ্যা দুটির সাথে ২ যোগ করলে অনুপাত ২:৩ হয়। সংখ্যা দুটি কত?
একটি পাত্রে ৬০ লিটারের একটি মিশ্রণ রয়েছে যাতে দুধ ও পানির অনুপাত ২:১, এই অনুপাতকে ১:২ করতে হলে কত লিটার পানি মিশাতে হবে?
যদি a : b= 3 : 2 এবং b : c = 7 : 6 হয়, তবে c : a = কত?
৫৬ কে ৭ :৮ অনুপাতে হ্রাস করলে নতুন সংখ্যা হবে?
The present age of john and marry are in the ratio of 6:4. Five years ago their ages were ratio of 5:3. How old is john now?
35% of Rashed's income is equal to 25% of Mithu's income. The ratio of their income is -
ক' 'খ' 'গ' একটি অংশীদারী ব্যবসায়ে যথাক্রমে ৭,৫০০ টাকা, ৮,৫০০ টাকা এবং ১০,৫০০ টাকা বিনিয়োগ করে । বছর শেষে ২১২০ টাকা লাভ হয়।যদি মূলধন অনুপাতে লাভ -বন্টন হয় তাহলে 'খ' কত টাকা পাবে?
A garments factory employs 3 categories of workers K, M and N. The efficiency of the 3 categories of workers to do a specific task is in the ratio of 3 : 5 : 6 respectively and the factory employs 15 of category K, 12 of category M and 3 of category N. If the total wages paid to the entire group of 30 workers is Tk. 492 per hour, what will be the wages earned by a category N worker for an 8-hour day?
View all Questions
You should read
| Topic
ভগ্নাংশ (Fraction)
বাংলাদেশ এর ক্ষুদ্র নৃগোষ্ঠী
বয়স (Ages)
নাটক
সেট (Set)
খেলাধুলা ও বিনোদন
ল.সা.গু ও গ.সা.গু (L.C.M and H.C.F)
বিবিধ সাধারন জ্ঞান
আবহাওয়া, জলবায়ু ও দুর্যোগ
ট্রেন ও গতিবেগ (Train & Speed)
Articles
0
Comments
0
Rating
0
Login